রিইনকারনেট-৩: আজই আপনার চলচ্চিত্র ও চিত্রকর্ম জমা দিন!
তৃতীয় দক্ষিণ-এশিয়ান আঞ্চলিক আর্ট ও চলচ্চিত্র উৎসব ‘রিইনকারনেট-৩’র আনুষ্ঠানিক তারিখ ঘোষণা করেছে বন্ধু সোশ্যাল ওয়েলফেয়ার সোসাইটি (বন্ধু)। আগামী ০৭ থেকে ০৯ ডিসেম্বর ২০২২ পর্যন্ত তিন দিনব্যাপী ঢাকায় এই আর্ট ও ফিল্ম ফ্যাস্টিভ্যাল ‘রিইনকারনেট-৩’ চলবে। উৎসবে প্রদর্শনের জন্য চলচ্চিত্র ও চিত্রকর্ম আহ্বান করছে বন্ধু। ‘রিইনকারনেট’ বাংলাদেশের একমাত্র আঞ্চলিত আর্ট ও চলচ্চিত্র উৎসব, যেখানে দক্ষিণ এশিয়ার দেশগুলো থেকে কিউরেট করা ট্রান্সজেন্ডার, হিজড়া ও লিঙ্গ বৈচিত্র্যময় জনগোষ্ঠীর ওপর নির্মিত সেরা আর্ট ও চলচ্চিত্র প্রদর্শীত হয়।
চলচ্চিত্র জমা দেওয়ার লিংক: Reincarnate2022_Film_Submission
আর্ট ও ফটোগ্রাফী পাঠান: arif@bandhu-bd.org (চিত্র প্রদর্শনীর বিষয়: ট্রান্সজেন্ডার ও হিজড়া জনগোষ্ঠীর জন্য লিঙ্গভিত্তিক সহিংসতা মুক্ত সমাজ)।
জমা দেওয়ার শেষ তারিখ: ১৫ নভেম্বর ২০২২.
REINCARNATE III: Submit your Art pieces and Film by 15 November 2022
Bandhu Social Welfare Society (Bandhu) has announced the official date for the third South-Asian regional Art and Film Festival ‘REINCARNATE III’. Reincarnate-III will be organized from 7 to 9 December 2022 in Dhaka. Bandhu is curating art (painting and photographs) pieces and films from the region to screen in the festival. ‘REINCARNATE’ is a Bangladesh-based only art and film festival, that showcases the best art and films related to Transgender, Hijra, and gender-diverse community from South Asian countries.
Submit your art pieces and film by following the link-
Film: Reincarnate2022_Film_Submission
Art pieces (paintings and photographs): arif@bandhu-bd.org
The theme of the Art Exhibition: Violence-free society for Transgender and Hijra Communities.
Last date of Submission: 15 November 2022.
Reincarnate III Call for Submission_01 Reincarnate III Call for Submission_02